October 7, 2024, 5:28 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

মগবাজার বিস্ফোরণ, নিহতের সংখ্যা বেড়ে ৩

ডিটেকটিভ ডেস্কঃঃ

 

রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট এলাকায় বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন ১০ জন। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষণিকভাবে তিন জনের মৃত্যুর কথা জানায়। তবে হাসপাতালে নেয়ার পর আরো দুজন মারা যায় বলে দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যম প্রথম আলো জানিয়েছে।

ইন্ডিপেনডেন্ট টেলিভিশন প্রতিনিধি হাসপাতালের বরাত দিয়ে জানিয়েছেন, ওই ঘটনায় আহতদের মধ্যে অন্তত ৪৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ঘটনাস্থলের অদূরে একটি ভবনে নীচে তারা দাড়িয়ে ছিলেন। এ সময় বিকট তিনি শব্দ শুনতে পান তারা। তারা যে ভবনের নিচে ছিলেন, সেটির কিছু পলেস্তারা ধসে বৈদ্যুতিক ট্রান্সফরমারের ওপর পড়ে। এরপর ট্রান্সফর্মার বিস্ফোরণে আগুন ধরে যায়। সেই আগুন উড়ালসড়কের ওপরে ও নিচে যাত্রীবাহী বাসে ছড়িয়ে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

একজন বাসযাত্রী বলেন, বাসটি মগবাজার ফ্লাইওভারের নিচে পৌঁছালে ফ্লাইওভারের ওপরে একটি বাসে আগুন জ্বলতে দেখেন। সেই বাস থেকে চূর্ণবিচূর্ণ কাচ ও আগুনের ফুলকি নিচে পড়তে থাকে। এরপর তিনি অচেতন হয়ে পড়েন। চেতনা ফিরলে দেখেন তিনি হাসপাতালের বিছানায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বলেন, সেখানে একটি ভবন ধসে পড়েছে-এমন খবর পাওয়ার পর আমাদের সদস্যরা সেখানে যায়। সেখানে কয়েকজন আটকাও পড়েছে এমন খবর আমরা পেয়েছি। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বেশ কয়েকজনকে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার খবর পাওয়া গেছে।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর